বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে কক্সবাজারে ছাত্রদলের প্রস্তুতি সভা

সংবাদ বিজ্ঞপ্তি:
বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে আগামী ৪ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদ কর্তৃক ঘোষিত কর্মসূচি “বিক্ষোভ সমাবেশ” সফল করার লক্ষ্যে কক্সবাজার জেলা ছাত্রদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১ ডিসেম্বর) বিকেলে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে জেলা ছাত্রদল সভাপতি শাহাদাত হোসেন রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান ফাহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রস্ততি সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সাইফুর রহমান নয়ন,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুল আলম,জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ফারুক আজম।

বিক্ষোভ সমাবেশ সফল করার লক্ষ্যে নিজেদের করণীয় ও প্রস্তুতি নিয়ে অবহতি করে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা ছাত্রদলের আওতাধীন কক্সবাজার শহর,সদর উপজেলা,কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ,সিটি কলেজ,রামু উপজেলা,উখিয়া উপজেলা, ঈদগাঁও উপজেলা মহেশখালী উপজেলা, পৌর ও কলেজ শাখা,টেকনাফ উপজেলা শাখা সহ বিভিন্ন ইউনিটের আহবায়ক,সদস্য সচিব ও যুগ্ম আহবায়ক বৃন্দ।

বক্তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তির সকল আন্দোলনকে আরো তরান্বিত ও গতিশীল করার জন্য জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে রাজপথে অবস্থান নেওয়ার দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ হন নেতাকর্মীরা।
প্রস্তুতি সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কক্সবাজার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখার যুগ্ম আহবায়ক বোরহান উদ্দিন কিবরিয়া।